দারাজে বর্ষপূতি উপলক্ষে চলছে বিশাল ছাড়

প্রকাশ : ০৫ আগস্ট ২০১৮, ১৭:৫২

অনলাইন ডেস্ক

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে চলছে চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে বিশাল এক অনলাইন সেল। সারাবিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও অনলাইনভিত্তিক কেনাকাটা বাড়ছে এবং দারাজ এতে অগ্রগামী ভূমিকা পালন করছে। বাংলাদেশের অর্থনীতিতেও প্রভাব ফেলছে ই-কমার্স বা অনলাইন শপিং।

দেশজুড়ে দারাজের পরিসর দ্রুতগতিতে বাড়ার পাশাপাশি থেমে নেই দারাজের হরেক রকম অনলাইন সেলস ক্যাম্পেইন। এরই ধারাবাহিকতায় দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে চার দিন ধরে দারাজ ডট কম ডট বিডিতে চলবে অ্যানিভার্সারি ক্যাম্পেইন। ‘থ্যাংক ইউ বাংলাদেশ’-এই স্লোগান নিয়ে ক্যাম্পেইনটিতে থাকবে নানা চমকপ্রদ আয়োজন।

গত ৩ থেকে ৬ অাগস্ট পর্যন্ত সর্বোচ্চ ৮২% ছাড়ে  daraz.com.bd ওয়েবসাইটে এবং দারাজ অ্যাপ-এ পাওয়া যাবে সাড়ে তিন লাখেরও বেশি পণ্য। সেরা ডিলগুলোর মধ্যে আছে ৪ টাকায় হাতঘড়ি, জর্জেট সালওয়ার কামিজ, ট্রিমার ইত্যাদি। থাকছ সারপ্রাইজ বক্স, যেখানে অর্ডার করা পণ্যের পাশাপাশি গিফট হিসেবে পাওয়া যাবে অতিরিক্ত সারপ্রাইজ পণ্য।

এছাড়া ৬২,০০০ টাকার শার্প এসি পাওয়া যাবে মাত্র ৪৯,৬০০ টাকায়, ৪০,০০০ টাকার ট্রেডমিল পাওয়া যাবে মাত্র ২৪,০৫০ টাকায় এবং ২,২০০ টাকার ব্যাকপ্যাক পাওয়া যাবে মাত্র ১,৪৯০ টাকায়।

দারাজ সব সময় সচেষ্ট পাঁচটি মূলনীতি মেনে চলতে- বৃহত্তম পণ্যভাণ্ডার, ১০০% সুরক্ষা,  স্বাচ্ছন্দ্য এবং গতি, সেরা দাম এবং দ্রুততম ডেলিভারি। তাই বাংলাদেশে অনলাইন কেনাকাটার জন্য দারাজকে বেছে নেয়াটাই যুক্তিযুক্ত।

পিডিএসও/তাজ