reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জুলাই, ২০১৮

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ গ্রাউন্ড স্টেশন উদ্বোধন

বঙ্গবন্ধু স্যাটেলাইট ১-এর গাজীপুরস্থ প্রাইমারি গ্রাউন্ড স্টেশন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকার বঙ্গবন্ধু কনফারেন্স সেন্টার থেকে তিনি এর উদ্বোধন করেন।

এছাড়া একইদিন বঙ্গবন্ধু স্যাটেলাইট ১-এর সফল উৎক্ষেপণ উদযাপন করা হয়। এ উপলক্ষে গাজীপুরের জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টরা প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর জানান, আজ সকাল ১০টায় গাজীপুরস্থ তেলীপাড়া এলাকার গ্রাউন্ড স্টেশন ক্যাম্পাস থেকে স্থানীয় সংসদ সদস্যসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা ওই অনুষ্ঠানে যোগ দেন। গাজীপুরস্থ গ্রাউন্ড স্টেশন থেকেই তিনি অনুষ্ঠান সঞ্চালনা করেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন ও সরাসরি কথা বলবেন। একইসঙ্গে বেতবুনিয়ার ব্যাকআপ গ্রাউন্ড স্টেশনটিও উদ্বোধন করেন। সবকিছু ঠিক থাকলে আগস্ট/সেপ্টেম্বর থেকেই বাণিজ্যিক কার্যক্রম শুরু করা সম্ভব হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গবন্ধু স্যাটেলাইট-১,প্রাইমারি গ্রাউন্ড স্টেশন,ভিডিও কনফারেন্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist