reporterঅনলাইন ডেস্ক
  ১০ জুন, ২০১৮

অ্যাপে মিলবে চাকরির খবর

এখন সবকিছুই অনলাইন নির্ভর হয়ে যাচ্ছে। নিত্যপ্রয়োজনীয় সব কিছুই মিলে অনলাইনে। আগে কাগজের পত্রিকার অপেক্ষায় থাকতে হতো চাকরির খোঁজখবর নেয়ার জন্য। বর্তমানে মানুষ অনলাইনে সহজেই পাচ্ছে চাকরির সকল তথ্য। চাকরির জন্য সিভিও পাঠাতে পারছে অনলাইনে।

ওয়েবসাইটের পাশাপাশি এখন অ্যাপেও মিলবে চাকরির খবর। জনপ্রিয় চাকরি খোঁজার প্রতিষ্ঠান জবরিমাইন্ড২৪ ডটকম প্রতিষ্ঠানটি এতদিন তাদের সেবা ওয়েবসাইটের মাধ্যমে দিয়ে থাকলেও এবার প্রতিষ্ঠানটি অ্যাপের মাধ্যমে তাদের সেবা চালু করেছে। চাকরির সকল তথ্য পাওয়া যাবে অ্যাপসটিতে।

জবরিমাইন্ড২৪ ডটকম এর প্রধান কর্ণধার সোহাগ জানান, সরকারি ও বেসরকারি সকল চাকরির তথ্য পাওয়া যাবে এই অ্যাপের মাধ্যমে। সহজে ব্যবহার উপযোগী করেই অ্যাপসটি তৈরি করা হয়েছে। তিনি আরো বলেন, বাংলাদেশে অনেকেই সঠিক চাকরির খোঁজ পায় না, চাকরির খোঁজ দিতেই আমরা বিশ্বমানের অ্যাপ নিয়ে হাজির হয়েছি।

এই অ্যাপের মাধ্যমে মিলবে চাকরি সকল তথ্য। শুধু ঢাকার ভিতরের চাকরির খবর না, জেলা-উপজেলার চাকরির খবরও মিলবে এই অ্যাপে। অ্যাপটি গুগল প্লে-স্টোর পাওয়া যাচ্ছে। ডাউনলোড করা যাবে https://goo.gl/Ftu1PU এই ঠিকানা থেকে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাকরি,জব,অ্যাপস,জবরিমাইন্ড২৪ ডটকম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist