reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মে, ২০১৮

ইউটিউবে যুক্ত হলো চ্যাটিং সুবিধা

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে এখন থেকে চ্যাটিং করার সুবিধা যুক্ত করা হলো। ব্যবহারকারীরা চাইলে ওয়েবপেজটিতে থেকেই বিভিন্ন ভিডিওর লিঙ্ক আদান প্রদান করতে পারবেন।

ফিচারটি ব্যবহার করতে চাইলে ব্যবহারকারীদের ইউটিউব হোম পেজের ডানদিকে থাকা চ্যাট আইকনে ক্লিক করতে হবে। এতে কনট্যাক্ট লিস্টে থাকা ব্যক্তিদের ইনবক্সে লিঙ্ক দিয়ে ভিডিও পাঠানো যাবে। এছাড়া ভিডিওর নিচে থাকা শেয়ার অপশনে ক্লিক করে ভিডিওটি যাকে পাঠাতে চান তার নামটির ওপরে ক্লিক করেও তাকে ইনবক্স করা যাবে।

নতুন ফিচারে নিজের পছন্দের ভিডিওতে হার্ট চিহ্ন দিয়ে লাইক দেয়ারও অপশন দেওয়া হয়েছে। ফিচারটি আপাতত শুধু ডেস্কটপ ব্যবহারকারীদের জন্যই উন্মুক্ত করা হয়েছে।

এর আগে কারও সঙ্গে ইউটিউবের ভিডিও লিঙ্ক শেয়ার করতে হলে অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে হতো। কিন্তু এখন সরাসরি ইউটিউব থেকেই চ্যাট করার সুবিধা যুক্ত হওয়ায় ভিডিও দেখতে ও দেখাতে এবং তা নিয়ে আলোচনা করা যাবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউটিউব,চ্যাটিং,ফিচার,ভিডিও শেয়ার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist