reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০১৮

নতুন আঙ্গিকে সহজ ডটকমের যাত্রা শুরু

দেশে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো সহজ ডটকম। নতুন লোগো ও স্লোগান উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই যাত্রা শুরু করলো দেশের প্রথম অনলাইনে পরিবহন টিকিট কেনার সুবিধা চালু করা প্রতিষ্ঠান সহজ ডটকম।

মঙ্গলবার তথ্য ও প্রযুক্তি বিভাগের মিলনায়তনে প্রতিষ্ঠানটির নতুন লোগো উন্মোচন করেন প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এ সময় উপস্থিত ছিলেন- সহজ ডটকমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। আরও উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মালিহা মালেক কাদির।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, ‘প্রযুক্তির এই যুগে যোগাযোগ ও ছুটে চলাই সব। গত চার বছরেরও অধিক সময় ধরে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে ‘সহজ’ সর্বসাধারণের কাছে বিভিন্ন পর্যায়ের টিকেটিং সার্ভিস পৌঁছে দিচ্ছে। খুব অল্প সময়ে দেশের অন্যতম প্রধান জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে ‘সহজ রাইডস’ নিজেকে প্রতিষ্ঠিত করেছে। আমি আশা করব, এভাবে অন্যরাও এগিয়ে আসবেন নিজস্ব জায়গা থেকে, কেননা এধরনের উদ্যোগ জীবনটাকে সহজ করার পাশাপাশি কর্মসংস্থানের ও সুযোগ তৈরি করে যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বপ্ন বাস্তবায়নে সক্রিয় ভূমিকা পালন করবে।”

সহজ’র ফাউন্ডিং এমডি মালিহা এম কাদির বলেন, ‘২০১৪ সাল থেকে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মানুষের জীবনটাকে সহজ করার জন্যে আমরা যেভাবে বিভিন্ন পর্যায়ের সেবামূলক কাজ করছি তার সমন্বয়মূলক বাস্তব প্রতিফলন যেন লোগো থেকে শুরু করে আমাদের কর্ম পরিকল্পনায় সব কিছুতেই থাকে- এটাই ছিল আমাদের নব যাত্রার মূল উদ্দেশ্য।’

সহজ ডটকমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন ‘‘জীবনটাকে সহজ করুন’ এই ধারণাকে সামনে রেখে মানুষের নিত্যদিনের চাহিদা পূরণে সহজ যে ডিজিটাল সেবা দিচ্ছে তার সঙ্গে এক হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আগামীতে সহজের বেশকিছু সমাজ উন্নয়ন ও প্রচারণামূলক কর্মকাণ্ডে আমি প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করবো, সেই দিনগুলোর জন্যে মুখিয়ে আছি।

সহজ জানায়, ‘জীবনটাকে সহজ করুন’ এই ধারণাকে সামনে রেখে বাংলাদেশের মানুষের নিত্যদিনের চাহিদা পূরণে নতুনভাবে কাজ করছে প্রতিষ্ঠানটি। তথ্যপ্রযুক্তির বিভিন্ন সার্ভিস যেমন অনলাইনে টিকেটিং থেকে শুরু করে সম্প্রতি চালু করা রাইড শেয়ারিং সার্ভিস এর মত ডিজিটাল সেবা’র সুফল সবার কাছে আরও নতুন আঙ্গিকে পৌঁছে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছে ২০১৪-এ প্রতিষ্ঠিত ‘সহজ’। গতি ও উন্নতি, বিশ্বস্ততা এবং সবার প্রতি সম্মান ও আস্থা প্রকাশ করা হয়েছে ‘সহজের’ নতুন লোগো এবং চলমান চাকায়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনলাইন প্লাটফর্ম,পরিবহন টিকিট,জুনায়েদ আহমেদ পলক,সহজ ডটকম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist