reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জানুয়ারি, ২০১৮

সিম্ফনির ফুল এইচডি ফোরজি স্মার্টফোন পি৯ প্লাস

বাংলাদেশের বাজারে সিম্ফনি নিয়ে এলো নতুন একটি সেলফি ফোন ‘সিম্ফনি পি৯ প্লাস। ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি স্পটলাইটের সাহায্যে তোলা যাবে চমৎকার সেলফি এবং সাথে আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ডুয়েল টোন ব্যাক ফ্ল্যাশ। রাতেও তোলা যাবে অসাধারণ সব ছবি।

স্মার্টফোনটির ক্যামেরা ফিচারে আছে এইচডিআর মোড, প্যানারোমা মোড, জিরো শাটার ডিলে, অটো সিন ডিটেকশন এবং বিউটি মোড। বিউটি মোডে উল্লেখযোগ্য কিছু ফিচার গুলো হলো ফেস হোয়াইটেনিং, আই এ্যানলার্জিং, ফেস স্লিমিং, আই ডার্ক সার্কেল রিমুভ, নোজ হাইলাইটিং এবং আইরিশ কনট্রাস্ট। ব্যাক সাইডের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়েও সহজে ছবি তোলা যাবে।

এ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০ অপারেটিং সিস্টেমের সাথে দারুণ সব ভিডিও কনটেন্ট উপভোগ করার জন্যও আছে ৫.৫ ইঞ্চি ২.৫ডি কার্ভড ফুল এইচডি আইপিএস ডিসপ্লে যার পিপিআই ৪০১। এক ডিসপ্লেতেই দুটি এ্যাপ একসাথে ব্যবহার করা যাবে লেটেস্ট এ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম থাকার কারণে। জিপিইউ মালি T720 MP3 থাকার কারণে ল্যাগহিন ভাবে ফুল এইচডি রেজ্যুলেশন ভিডিও উপভোগ করা যাবে।

উন্নত ৬৪ বিটের অক্টাকোর প্রসেসর দেয়া হয়েছে যা ১.৩ গিগাহার্জ পর্যন্ত সাপোর্ট করে। ৩জিবি র‌্যাম দিবে সব ধরণের ছোট বড় গেমস খেলা যাবে নির্বিঘ্নে। ৩২জিবি রম (স্টোরেজ) দিচ্ছে অনেকবেশী গেমস, গান, মুভি এবং ছবি রাখার নিশ্চয়তা। মেমোরি কার্ড এর মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা আছে। ব্যবহারের সুবিধার জন্য ডুয়াল সিম এবং মেমরি কার্ডের জন্য আলাদা আলাদা স্লট দেওয়া হয়েছে সেলফি ফোনটিতে।

ডুয়েল সিমের এই স্মার্টফোনটিতে ফোরজি নেটওয়ার্ক সুবিধার পাশাপাশি আছে তিন হাজার মিলি অ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি। ব্ল্যাক এবং গোল্ড কালারে সারা দেশে সিম্ফনির সব শোরুমে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৩ হাজার ৪৯০ টাকায়, এর সাথে কাস্টমারদের জন্য রয়েছে একটি আকর্ষণীয় জ্যাকেট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিম্ফনি,ফোরজি স্মার্টফোন,স্মার্টফোন,সেলফি ফোন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist