reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জানুয়ারি, ২০১৮

বৃহস্পতিবার থেকে স্মার্টফোন মেলা

১১ জানুয়ারি থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮। নবমবারের মতো এই প্রদর্শনীর আয়োজন করেছে এক্সপো মেকার। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্মার্টফোন মেলার বিস্তারিত জানান এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

তিনি বলেন, এই প্রদর্শনীতে একই ছাতার নিচে দেশ-বিদেশের স্মার্টফোন ও ট্যাব মিলবে। মেলায় থাকছে নগদ মূল্যছাড় ও উপহার। এছাড়াও মেলায় মোবাইল টেকনোলজি নিয়ে একটি সেমিনারের আয়োজন করা হয়েছে। এই সেমিনারে তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা তাদের অভিমত তুলে ধরবেন।

১১ জানুয়ারি সকাল থেকে মেলা শুরু হলেও বেলা তিনটায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও উপস্থিত থাকবেন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোনের পাশাপাশি দেশীয় স্মার্টফোন নির্মাতারা অংশ নেবেন। এদের মধ্যে আছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি, অপো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স এবং ডিসিএল। এছাড়াও মেলায় থাকছে ফোনের আনুষঙ্গিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠানরাও।

এবারের মেলার টাইটেল স্পন্সর টেকশহর ডটকম। প্লাটিনাম স্পন্সর স্যামসাং ও টেকনো মোবাইল। গোল্ড স্পন্সর শাওমি এবং উই। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, এলজি, অপো ও সিম্ফনি। পার্টনার হিসেবে থাকছে এডুমেকার। মেলার টিকেট বুথ স্পন্সর কিকসা ডটকম। টিকিটের মূল্য ২০ টাকা। মেলায় বিক্রিত টিকিটের টাকা দুস্থদের সহায়তায় ব্যয় করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এক্সপো মেকার,তথ্যপ্রযুক্তি,স্মার্টফোন মেলা,রাজধানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist