reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ডিসেম্বর, ২০১৭

‘নির্বাচন এলেই ভাঙা রেকর্ড বাজায় বিএনপি’

নির্বাচন আসলেই বিএনপি কারচুপির ভাঙা রেকর্ড বাজিয়ে নিজেদের দুর্বলতা প্রকাশ করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, হারার আশঙ্কায় ভোটের আগে থেকেই কারচুপির অভিযোগ ‍তুলতে থাকে দলটি। ২১ ডিসেম্বরের রংপুর সিটি করপোরেশন নির্বাচনকে নিয়েও একই কাজ করছে তারা। রোববার রাজধানীর গাবতলীতে সরকারি পরিবহন কোম্পানি বিআরটিসির বাস ডিপোর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন কাদের।

রংপুর সিটি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই এই নির্বাচনের পরিবেশ নিয়ে নানা অভিযোগ করে আসছে বিএনপি। সেখানে দলের প্রার্থীকে নজিরবিহীন হয়রানির অভিযোগ করেছেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী। তার অভিযোগ রংপুরে ক্ষমতাসীনদের মধ্যে আচরণবিধি লঙ্ঘনের হিড়িক চলছে। কিন্তু নির্বাচন কমিশন নির্বিকার। আর স্থানীয় প্রশাসন দিয়ে বিএনপি প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

ওবায়দুল কাদের বিএনপির এই অভিযোগকে গতানুগতিক আথ্যা দিয়ে বলেন, নির্বাচন নিয়ে অভিযোগ করা বিএনপির পুরানো অভ্যাস। ভাঙা রেকর্ড তারা নির্বাচন এলেই বাজায়। রংপুরেও তারা তাদের সেই রেকর্ড বাজাচ্ছে। তারা নির্বাচনে হেরে যাওয়ার আগে আরেকবার হারে, আবার জেতার আগেও একবার হারে।

এরআগে (২০১০ সালে) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে (বিএনপির মঞ্জুরুল আলম জিতেছিলেন) রেজাল্টের আগপর্যন্ত অবিরাম অভিযোগ করেছিল। গাজীপুর, কুমিল্লা ও নারায়াণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়েও তারা একই অভিযোগ করেছিল।

রংপুরে ভোট সুষ্ঠু হবে আশ্বাস দিয়ে কাদের বলেন, আমি রংপুর সিটি করপোরেশনের ভোটারদের শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে আশ্বস্ত করতে চাই। সাম্প্রতিককালে যে রকম নির্বাচন নারায়ণগঞ্জ ও কুমিল্লায় হয়েছিল, সে রকম নির্বাচন রংপুর সিটি করপোরেশনেও হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,রংপুর সিটি নির্বাচন,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist