reporterঅনলাইন ডেস্ক
  ১০ ডিসেম্বর, ২০১৭

ভাই-ভাতিজা নয় এরশাদের কাছে দল বড়

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভাই-ভাতিজা যে ই হোক না কেন- আমার কাছে দল বড়। রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ার পর ভাতিজা এইচ এম আসিফ শাহরিয়ারকে দল থেকে বহিষ্কার প্রসঙ্গে তিনি এই মন্তব্য করেন। আজ রোববার রাজধানীর গুলশানে এক কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এই মন্তব্য করেন। তিনি বলেন, সে আমারই আপন ভাতিজা। তাকে বহিষ্কার করার একটাই কারণ- সে দলের সিদ্ধান্ত অমান্য করেছে। ভাই হোক, ভাতিজা হোক, যে ই হোক না কেন- আমার কাছে দল বড়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, অধ্যাপক দেলোয়ার হোসেন, সুনীল শুভ রায়, আব্দুস সবুর আসুদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব নূরুজ্জামান নূরু, জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রসঙ্গত রংপুর সিটি নির্বাচনে জাতীয় পার্টির রংপুর শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা দলের মনোনীত প্রার্থী। কিন্তু দলের সিদ্ধান্তের বাইরে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন আসিফ শাহরিয়ার, যিনি এরশাদের ছোটভাই মোজাম্মেল হোসেন লালুর ছেলে। এই কারণে জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবি থেকে তাকে বহিষ্কার করেন এরশাদ। তবে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির ফলাফল নিয়েও আশাবাদ প্রকাশ করেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আমাদের যে অবস্থা, তাতে রংপুরে আমরা জিতব; বিপুল ভোটে জিতব। রংপুর নির্বাচনের পরই আমরা জাতীয় নির্বাচনের কার্যক্রম শুরু করব। এদিকে সম্প্রতি জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেওয়ায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছেন এরশাদ।

এই স্বীকৃতির প্রতিবাদে আগামী ১২ ডিসেম্বর বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে জাপা চেয়ারম্যান বলেন, আমরা ফিলিস্তিনিদের আত্মনিয়ন্ত্রণের অধিকারে বিশ্বাস করি। ডোনাল্ড ট্রাম্পের এই সিদ্ধান্তের প্রতিবাদে সারাবিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছে। জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বিশেষ অধিবেশন বসেছে। আমরাও গোটা বিশ্বের সাথে একাত্মতা ঘোষণা করে অবিলম্বে জেরুজালেমকে ইসরায়েলের দখলমুক্ত করার আহ্বান জানাচ্ছি। জাতীয় পার্টির বিক্ষোভ কর্মসূচিতে সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানান তিনি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এরশাদ,ভাই-ভাতিজা,দল বড়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist