তারেকের জন্মদিনে কেক কাটলেন খা‌লেদা জিয়া

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ০৯:০০ | আপডেট : ২০ নভেম্বর ২০১৭, ০৯:২১

অনলাইন ডেস্ক

বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিনে দলের শীর্ষ নেতাদের নিয়ে কেক কেটেছেন খালেদা জিয়া। রোববার দিবাগত রাত ১২টা ১ মিনিটে কেক কাটা হয়। এ সময় দলের নেতাকর্মীরা করতালি ও হ্যাপি বার্থ ডে শ্লোগান দিয়ে তারেকের জন্মদিনের শুভেচ্ছা জানান।

খালেদা জিয়া একে একে বিএনপি ও অঙ্গ সংগঠনের মোট সাতটি কেক কাটেন। কেক কাটার পর টেলিফোনে ছেলের সঙ্গে কথা বলেন বিএনপি চেয়ারপারসন। পরে মহাসচিবসহ দলের নেতৃবৃন্দ তারেক রহমানকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

কার্যালয়ের ভেতরে যখন কেক কাটা হয় তখন বাইরে অসংখ্য নেতাকর্মী হাততালি দিয়ে শুভেচ্ছা জানান। কার্যালয়ের ভেতরে নেতৃবৃন্দ অবস্থান নিলেও নেতাকর্মীদের কেক কাটার মূল অনুষ্ঠান বাইরে বড় পর্দায় দেখানো হয়। পরে তারেকের আশু আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়। কেকগুলো পরে সাতটি এতিমখানায় পাঠানো হয়।

বিএনপির দুদিনের কর্মসূচি : তারেক রহমানের জন্মদিন উদযাপনে বিএনপি দুদিনের কর্মসূচি হাতে নিয়েছে। এরমধ্যে আছে—আজ সারাদেশে মহানগর ও জেলা সদরে তারেকের আশু আরোগ্য ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল। আগামীকাল বিকালে রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে বিএনপির উদ্যোগে আলোচনাসভা।

এছাড়া ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আজ সকাল থেকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করবে। সারাদেশে মহানগর-জেলা-থানা-ইউনিয়ন পর্যায়েও বিএনপি ও অঙ্গসংগঠনগুলো তারেকের জন্মদিন পালনে কর্মসূচি গ্রহণ করবে বলে কেন্দ্রীয় কার্যালয় থেকে জানানো হয়।

পিডিএসও/হেলাল