একই বিমানে কাদের-ফখরুল রংপুরে যাচ্ছেন কাল

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ২০:১৬

অনলাইন ডেস্ক

রংপুরের ঠাকুরপাড়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় উদ্ভূত পরিস্থিতি দেখতে একই বিমানে কাল রোববার আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর রংপুর যাচ্ছেন। সেতুমন্ত্রীর রংপুর সফরের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম এবং বিএনপির মহাসচিবের সফরের বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। একই বিমানে করে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে যাবেন বলে প্রশাসন ও দলীয় সূত্রে জানানো হয়েছে।

রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, 'সফরসূচি অনুযায়ী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্লেনে করে সকাল পৌনে ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে আসবেন। সেখান থেকে সড়ক পথে সকাল ১০টায় ঠাকুপাড়ায় আসবেন।' ঘটনাস্থল পরিদর্শন ছাড়াও মন্ত্রী ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করবেন বলেও জানান জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান।

রংপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল বলেন, 'আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে ঠাকুরপাড়া পৌঁছবেন।'

এদিকে রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু জানান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা থেকে প্লেনে করে সকাল পৌনে ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে আসবেন। সেখান থেকে সড়ক পথে ১০টায় ঠাকুরপাড়ায় আসার কথা ছিল। কিন্তু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ওই সময় ঠাকুরপাড়ায় আসবেন জানার পর আমরা সময় পরিবর্তন করেছি।

পিডিএসও/রানা