reporterঅনলাইন ডেস্ক
  ২৪ আগস্ট, ২০১৭

রাজনৈতিক দলের সঙ্গে ইসির সংলাপ আজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ থেকে নিবন্ধিত রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার বিকাল তিনটায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের সঙ্গে মতবিনিময়ের মধ্য দিয়ে রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ শুরু করছে ইসি। আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে এই সংলাপ শুরু হবে।

নির্বাচন কমিশন সচিবালয়ের পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান জানান, ১২টি দলের সঙ্গে সংলাপের সময়সূচি চূড়ান্ত করা হয়েছে। আজ বিকালে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের সঙ্গে ইসির সংলাপ অনুষ্ঠিত হবে। পর্যায়ক্রমে নিবন্ধিত ৪০টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসবে নির্বাচন কমিশন।

ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ জানান, শেষের দিকে নিবন্ধিত দলগুলোকে আগে ডাকা হবে। প্রতিদিন দুটি দলের সঙ্গে সংলাপে বসবে ইসি। এতে প্রতিটি দলের ১০ জন করে প্রতিনিধিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

জানা গেছে, আজ সকাল ১১টায় বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) সঙ্গে সংলাপ হওয়ার কথা ছিল। কিন্তু বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের কর্মসূচি থাকায় আজ বিএনএফ সংলাপে আসতে পারবে না বলে ইসিকে জানিয়েছেন। সেজন্য বিকাল তিনটায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের সঙ্গে সংলাপের মধ্য দিয়ে নিবন্ধিত রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ শুরু করবে ইসি।

এছাড়া ২৮ আগস্ট সকাল ১১টায় বাংলাদেশ মুসলিম লীগ ও বিকাল তিনটায় খেলাফত মজলিস, ৩০ আগস্ট সকাল এগারটায় বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টি ও বিকাল তিনটায় জাতীয় গণতান্ত্রিক পার্টি, ১০ সেপ্টেম্বর সকালে ১১টায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বিকাল তিনটায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, ১২ সেপ্টেম্বর সকাল ১১টায় বাংলাদেশ খেলাফত মজলিস, বিকাল তিনটায় ইসলামী ঐক্যজোট, ১৪ সেপ্টেম্বর সকাল ১১টায় কল্যাণ পার্টি ও বিকাল তিনটায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সঙ্গে সংলাপে বসবে কমিশন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় সংসদ নির্বাচন,সংলাপ,নির্বাচন কমিশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist