আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ২১:৩২ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ০৫:১৪

অনলাইন ডেস্ক

আধিপত্য বিস্তার নিয়ে শরীয়তপুরের জাজিরা উপজেলার রাজনগর ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে বোমার আঘাতে মাইকেল ফকির (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ২৫ জন ।

শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার রাজনগর ইউপির মালতকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাইকেল ফকির রাজনগর ইউপির মালতকান্দি গ্রামের আমিন ফকিরের ছেলে এবং রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য দাদন মালতের অনুসারী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য দাদন মালত ও আওয়ামী লীগ সমর্থিত বর্তমান চেয়ারম্যান গাজী মো. জাকির গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। সন্ধ্যায় ইউপির মালতকান্দি গ্রামে দুই গ্রুপের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষের লোকেরা পরস্পরকে লক্ষ্য করে প্রায় শতাধিক বোমা নিক্ষেপ করে এবং অর্ধশতাধিক গুলি বিনিময় ঘটায় । বোমা এসে মাইকেল ফকিরের মাথায় পড়লে ঘটনাস্থলেই তিনি নিহত হন। সংষর্ষে আহত হন অন্তত ২৫ জন।

আহতদের শরীয়তপুর সদর হাসপাতালসহ স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। আশঙ্কাজনক অবস্থায় ২-৩ জনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্সসহ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএসও/রিহাব