‘বিএনপি অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়’

প্রকাশ : ১০ আগস্ট ২০১৭, ২০:৫৪ | আপডেট : ১০ আগস্ট ২০১৭, ২১:০৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি আন্দোলনে জনগনকে না পেয়ে ব্যর্থ হয়ে চক্রান্তে নেমেছে এবং তারা অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়।’ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন টোল প্লাজায় বিআরটিএ’র ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিদর্শনে এসে ওবায়দুল কাদের এ কথা বলেন। একই সাথে বিএনপির হারানো সিংহাসন ফিরে পাবার রঙিন স্বপ্নের ফাঁপানো বেলুন শীঘ্রই চুপসে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

সেতু মন্ত্রী বলেন, বিএনপির সেই স্বপ্ন সফল হবে না। কারণ তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। নির্বাচনে জয়ী হতে পারবে না জেনেই তারা দিশেহারা হয়ে ভিন্ন পথ অবলম্বন করছে। দেশের সবগুলো দলের অংশগ্রহণের মাধ্যমে একটি ভালো নির্বাচনের প্রস্তুতি চলছে। তিনি এই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বানও জানান।

আগামী নির্বাচনে দলের অবস্থান সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ একটি বড় দল। তাই বড় দলে কিছু সমস্যা থাকতেই পারে। আমাদের দলের ভেতরের ছোটখাটো অভ্যন্তরীন সমস্যাগুলো সমাধান করা হয়েছে। আমরা দলকে এমন জায়গায় নিয়ে যাচ্ছি, যেখানে সবার প্রার্থীই হবে নৌকার।

এর আগে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকা-সিলেট মহাসড়কের কাঞ্চন এলাকায় ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিদর্শন করেন। এসময় সড়ক ও জনপথ বিভাগ এবং বিআরটিএ’র উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

পিডিএসও/রানা