নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৭ জুলাই, ২০১৭

‘যতদিন দায়িত্বে আছি, উন্নয়নে কাজ করে যাবো’

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, যতদিন মেয়র হিসেবে দায়িত্বে থাকবো ততদিন দল মতের উর্ধ্বে থেকে নারায়ণগঞ্জবাসীর উন্নয়ণে কাজ করে যাবো। তাই উন্নয়নের স্বার্থে সবাইকে আমার পাশে চাই। বৃহস্পতিবার দুপুরে নাসিক ১নং ওয়ার্ড ও ২নং ওয়ার্ডে ৬২ কোটি টাকা ব্যয়ে ১২টি আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী লীগ করি। মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগ করেই মরতে চাই। গত সিটি নির্বাচনে নগরবাসী আমাকে নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করেছে এ জন্য সবার কাছে কৃতজ্ঞ। এ বিজয় শুধু আমার একার নয়, এ বিজয় জননেত্রী শেখ হাসিনার, এ বিজয় বাংলাদেশ আওয়ামীলীগের। তাই উন্নয়ণের স্বার্থে দল মতের উর্ধ্বে থেকে সবাইকে সাথে নিয়ে নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে কাজ করে যাবো। আপনারা ধৈর্য্য ধরে আমাকে সহযোগিতা করুন আমি আমার কাউন্সিলরদেরকে সাথে নিয়ে আপনাদের কাঙ্খিত উন্নয়ণ উপহার দিবো।

এসময় তিনি আরো বলেন, ডিএনডি সংস্কারে প্রধানমন্ত্রী ৫’শ ৫৮ কোটি টাকার একটি প্রকল্প হাতে নিয়েছে। সে কাজ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে এবং আগামী নভেম্বরে তা শুরু হবে। এ প্রকল্পটি বাস্তবায়ন হলে ডিএনডির অভ্যন্তরে আর জলবাবদ্ধতা হবেনা বলে আশা করছি। এছাড়াও তিনি কাউন্সিলরদের উদ্দেশ্য করে বলেন, আমি কোন মিছিল মিটিং করিনা যে আপনারা আমাকে ৫০ গাড়ী লোক দিতে হবে। আমি কাজে বিশ্বাসী, তাই আমি একাই হেটে হেটে জনগনের খোঁজ খবর নেই। আর সে মোতাবেক মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করি। তাই আপনারাও জনগনের সাথে বেশি বেশি যোগাযোগ রক্ষা করে জনগনের উন্নয়নের জন্য মনোনিবেশ করুন।

প্রথমে মেয়র নাসিক ১নং ওয়ার্ডের হিরাঝিল আবাসিক এলাকায় ৫০ কোটি টাকা ব্যয়ে ৯টি আরসিসি রাস্তার নির্মাণ কাজে উদ্বোধন করেন। পরে তিনি নাসিক ২নং ওয়াডের্র মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডে ১২ কোটি টাকা ব্যয়ে ৩টি আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজেরও উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইকবাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাদরিল, ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সহ-সভাপতি সাদেকুর রহমান সাদেক, সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবু সুফিয়ান, উপ-সহকারী প্রকৌশলী সুমন দেবনাথ ও সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন,উন্নয়নে কাজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist