পরিণাম শুভ হবে না: খালেদা জিয়া

প্রকাশ : ১৮ জুন ২০১৭, ১৮:০৬

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, চট্টগ্রামে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার পরিণাম শুভ হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন। আজ রোববার নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি এই কথা বলেন। তিনি বলেন, এটি গণতন্ত্রের ওপর হামলা। এদিকে আজ সকালে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত রাঙ্গামাটিতে ত্রাণ বিতরণে যাওয়া বিএনপির গাড়িবহরে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলা হয় বলে জানিয়েছেন দলের নেতারা। হামলায় বহরে থাকা প্রায় ১০টির মতো গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন নেতারা। বিএনপি মহাসচিব ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এবং আরও কয়েকজন নেতা আহত হয়েছেন। 
টুইট বার্তায় খালেদা জিয়া বলেন, বিএনপি মহাসচিবের ওপর ন্যাক্কারজনক হামলার নিন্দা জানাবার ভাষা নেই। তিনি বলেন, এ হামলা গণতন্ত্র, রাজনীতি, নাগরিক অধিকার ও পরমতসহিষ্ণুতার ওপর হামলা। এর পরিণাম শুভ হবে না।
হামলার প্রতিবাদে রাজধানীতে তাৎক্ষণিক বিক্ষোভ করে বিএনপি। আর সোমবার রাজধানীসহ সব জেলা পর্যায়ে বিক্ষোভের ডাক দিয়েছে দলটি। খোদ সরকারি দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ফখরুলের গাড়িবহরে হামলা অন্যায়। এই ঘটনায় দায়ীদের খুঁজে বের করার কথা বলেছেন তিনি।

পিডিএসও/মুস্তাফিজ