reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুন, ২০১৭

মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণবিতরণে যাওয়ার পথে চট্টগ্রা‌মের রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় বিএন‌পি মহাস‌চি‌ব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার অভিযোগ করেছে বিএনপি। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, হামলায় বহরে থাকা প্রায় দশটির মতো গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ফখরুলসহ সঙ্গে থাকা কেন্দ্রীয় ও চট্টগ্রামের স্থানীয় নেতারা অক্ষত আছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ফাওয়াজ শুভ। তবে কারা এই হামলা করেছে সেটি জানাতে পারেননি তিনি। গাড়িবহরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা ছিলেন।

গত মঙ্গলবার চট্টগ্রাম, রাঙামাটি, বান্দরবানের পাহাড়ধসে দেড়শরও বেশি মানুষ নিহত হয়েছে। এই ঘটনায় বিশেষ করে রাঙামাটির পরিস্থিতি শোচনীয়। সড়ক যোগাযোগ ভেঙে পড়ায় পণ্য সরবরাহে ঘাটতি দেখা দিয়েছে। বিকল্প পথে পণ্য পাঠানো শুরু হলেও বাড়তে দামে নিত্যপণ্য কিনতে হচ্ছে মানুষকে। তবে শ্রমজীবী মানুষরা আছে বিপাকে। কারণ, কাজ কমে যাওয়ায় আয়ের উৎস বন্ধ হয়ে গেছে অনেকের। এই পরিস্থিতিতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ত্রাণ নিয়ে যাচ্ছে উপদ্রুত এলাকায়।

বিএনপিও কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে দুর্গত এলাকায় পাঠানোর সিদ্ধান্ত নেয়। এরই অংশ হিসেবে কেন্দ্রীয় ও চট্টগ্রাম বিএনপির নেতাদের নিয়ে আজ রাঙামাটি যাচ্ছিলেন বিএনপি মহাসচিব। সেখানে গিয়ে তাদের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের পাশাপাশি ত্রাণবিতরণের কর্মসূচি ছিল। কিন্তু পথিমধ্যে গাড়িবহরে হামলা হওয়ায় বিএনপি নেতারা চট্টগ্রামের দিকে ফিরে আসছেন বলে জানিয়েছেন দলের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ফাওয়াজ শুভ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাঙ্গুনিয়া,বিএনপি,মির্জা ফখরুল ইসলাম আলমগীর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist