reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুন, ২০১৭

‘সরকার দুদককে রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করছে’

দুর্নীতি দমন কমিশনকে (দুদক) সরকার সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় এক মানববন্ধন কর্মসূচিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন। আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের স্ত্রী ফিরোজা মাহমুদের বিরুদ্ধে দুদকের মামলার প্রতিবাদে এবং প্রত্যাহারের দাবিতে দৈনিক আমার দেশ পরিবার এই মানববন্ধন করে।

মির্জা ফখরুল ইসলাম বলেন, দৈনিক আমার দেশ পত্রিকা বন্ধ করা হয়েছে। সম্পাদককে জেলে নিয়ে নির্যাতন করা হয়েছে। এবার তার স্ত্রী ফিরোজা মাহমুদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। মুক্তচিন্তার মানুষদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া আওয়ামী লীগ সরকারের চরিত্র। যার প্রমাণ, ফিরোজা মাহমুদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে সরকার। শুধু তা-ই নয়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের শাশুড়ির বিরুদ্ধেও মামলা দেওয়া হয়েছে। আজকে সবার বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। অথচ আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তাদের সাড়ে ৭ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান , বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক শওকত মাহমুদ, আমার দেশের নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, শিক্ষক নেতা সেলিম ভূঁইয়া প্রমুখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমার দেশ,মানববন্ধন,ফকরুল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist