reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুন, ২০১৭

লন্ডনের অগ্নিকাণ্ডে খালেদা জিয়ার শোক

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে বহুতল ভবনে আগুনে হতাহতের ঘটনায় গভীর শোক জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার রাতে গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় তিনি বলেন, পশ্চিম লন্ডনে গ্রিনফেল টাওয়ারে ভয়াবহ আগুনে পুড়ে কয়েকজনের মৃত্যু ও অসংখ্য মানুষের আহতের খবরে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। আমি আশাবাদী-যুক্তরাজ্য সরকার এই দুঃখজনক সংকট দ্রুতই কাটিয়ে উঠতে সক্ষম হবে।

বিএনপি চেয়ারপারসন বলেন, উদ্ধারকর্মীরা তাদের অক্লান্ত প্রচেষ্টার মধ্য দিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন, তারা দ্রুতই ভবনে আটকেপড়া মানুষদের উদ্ধার করতে সফল হবেন বলে আমি বিশ্বাস করি। আগ্নিকাণ্ডে পুড়ে মানুষের মৃত্যু ও গুরুতর আহতের ঘটনায় যুক্তরাজ্যবাসীর মতো বাংলাদেশিরাও মর্মাহত।

খালেদা জিয়া বলেন, আমি হতাহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি তিনি যেন নিহতদের শোকার্ত পরিবারগুলোকে এই বিশাল শোক সইবার ক্ষমতা দান করেন। আমি নিহতদের আত্মার শান্তি এবং আহতদের আশু সুস্থতা কামনা করছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লন্ডনে অগ্নিকাণ্ড,বিএনপি,খালেদা জিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist