reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০১৭

এতিম ও আলেমদের সঙ্গে খালেদা জিয়ার ইফতার

অন্যান্য বছরের মতো এবারও প্রথম রোজায় এতিম শিশু ও আলেম-ওলামা-মাশায়েখদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে এই ইফতার মাহফিল আয়োজন করেন তিনি। একে অংশ নেন রাজধানীর শান্তিনগর জাতীয় মুসলিম মাদ্রাসা, তেজগাঁও রহমতে আলম ইসলামী মিশন ও ফকিরেরপুল মাদ্রাসার প্রায় ৭০০ এতিম শিশু, শিক্ষার্থী এবং তাদের শিক্ষকরাও খালেদা জিয়ার ইফতার মাহফিলে শরিক হন।

অনুষ্ঠানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও উপস্থিত ছিলেন। মিলনায়তনের সামনের সারির টেবিলগুলোতে এতিম শিশুদের সঙ্গে ইফতার গ্রহণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দি সরকার, নজরুল ইসলাম খান, গয়েশ্বরচন্দ্র রায়সহ দলটির শীর্ষ নেতারা।

ইফতারের ২০ মিনিট আগে হলরুমে প্রবেশ করেন বিএনপি নেত্রী। পরে সামনের সারির টেবিলগুলোতে গিয়ে এতিম শিশু, শিক্ষার্থী ও ওলামা-মাশায়েখদের সঙ্গে কুলশ বিনিময় করেন। এর পর কুশল বিনিময় শেষে মূলমঞ্চে যান তিনি। সেখানে আসন নেওয়া ৫ জন ওলামা ও ৪ এতিম শিশুর সঙ্গে কুশল বিনিময় করেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,ইফতার,এতিম ও আলেম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist