মো. দেলোয়ার হোসেন, বাউফল (পটুয়াখালী)

  ২৩ মে, ২০১৭

‘দেশে জঙ্গির কারণ বিএনপি-জামাত'

জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি বলেছেন, বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে । কিন্ত দেশে আজ যে জঙ্গি তৎপরতা শুরু হয়েছে এর জন্য দায়ী বিএনপি জামাত । মঙ্গলবার সকালে বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবন উদ্বোধন কালে তিনি একথা বলেন ।

এসময় আগামী সংসদ নির্বাচন সম্পের্কে তিনি বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে । আর সেই নির্বাচন পরিচালনা করবে বর্তমান নির্বাচন কমিশন। সেই নির্বাচন অবাধ এবং নিরপেক্ষ হবে বলে জানান তিনি ।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা কলেজের অধ্যক্ষ মমতাজ বেগম, চীফ হুইপের একান্ত সচিব আনিচুর রহমান, ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক ও ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস আরা বেগম প্রমুখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় সংসদ,নির্বাচন,বিএনপি-জামায়াত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist