আবদুল কাইয়ুম চৌধুরী সভাপতি, জাকির হোসেন সাধারণ সম্পাদক

একযুগ পর মনোহরগঞ্জ আ.লীগের কমিটি

প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৭:২৫ | আপডেট : ১৯ মে ২০১৭, ১৭:৩৫

আকবর হোসেন, মনোহরগঞ্জ (কুমিল্লা)

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রায় একযুগ পর কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরীকে সভাপতি এবং মোঃ জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শুক্রবার সকালে মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে দলের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: তাজুল ইসলাম এমপি। আগামী কয়েক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা ঘোষণা করা হবে বলেও প্রধান অতিথি মো: তাজুল ইসলাম এমপি তার বক্তব্যে জানান।

দীর্ঘদিন পর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা দেওয়ায় দলীয় নেতা কর্মীরা বাঁধভাঙ্গা উল্লাসে মেতে উঠে। মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মাষ্টার সোলাইমানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা জসীম উদ্দীন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, আবদুল করিম, অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, পার্থ সারতী দত্ত, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, উপ-প্রচার সম্পাদক আলী হোসাইন ডিজিএম প্রমুখ। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. তানজিনা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, আওয়ামীলীগ নেতা এনায়েত উল্লাহ এফসিএ, আবদুল কাদের মিলু, এসএম হেলাল, আবুল কালাম আজাদ, প্রফেসর আবদুর রশিদসহ আরো অনেকে।

উল্লেখ্য বিগত ২০০৫ সালে সর্বশেষ মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম ভূঁইয়াকে আহবায়ক ও মিজানুর রহমান মজুমদারকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়। দীর্ঘ একযুগ পর কমিটি  গঠন করায় নতুন নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ আরো সু-সংগঠিত ও শক্তিশালী হবে বলে জানান সাধারণ নেতা কর্মীরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা আওয়ামলীগের সদস্য তাজুল ইসলাম চৌধুরী।

 


পিডিএসও/রানা