reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মার্চ, ২০১৭

বিএনপির মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠান বাতিল

ভেন্যু না পেয়ের্ না অনুষ্ঠান বাতিল করেছে বিএনপি। ফলে এবার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান করতে পারছে না দলটি। আজ সোমবার বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্বাধীনতা দিবস উপলক্ষে পূর্ব ঘোষিত এই অনুষ্ঠানের আয়োজক জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়ার কথা ছিল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। গত ১৪ মার্চ এই কর্মসূচির ঘোষণা করেছিল দলটি।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি আজিজ উলফাত অভিযোগ করেন, হঠাৎ করেই কর্তৃপক্ষ আমাদের ভেন্যুর অনুমতি বাতিল করে আওয়ামী লীগের কোনো একটি সংগঠনকে দিয়ে দেয়ায় আমরা অনুষ্ঠান করতে পারছি না। তিনি জানান, এর পরিবর্তে আগামী বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

ইসতিয়াক আজিজ উলফাত জানান, ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। এতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কর্তৃপক্ষ আমাদের অনুমতিও দিয়েছিল।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনুষ্ঠান বাতিল,মুক্তিযোদ্ধা,সংবর্ধনা,বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist