reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

লাঞ্ছিত হওয়ার ঘটনা সঠিক নয় : এমপি ছানোয়ার

টাঙ্গাইলের এমপি ছানোয়ার হোসেন বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাতে তার লাঞ্ছিত হওয়ার ঘটনা ‘সঠিক নয়’। রোববার সকালে তিনি বলেছেন, মন্ত্রী শুধু নেতা-কর্মীদের ভিড় আর স্লোগানে বিরক্ত হয়ে রাগারাগি করেছেন। যারা মিথ্যে সংবাদ করেছে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

রাজশাহীতে কর্মীসভা শেষে শনিবার রাতে ঢাকায় ফেরার পথে বঙ্গবন্ধু সেতুর প্রান্তে যমুনা রিসোর্টে যাত্রাবিরতি করেন সেতুমন্ত্রী কাদের। সেখানেই রাত পৌনে ৯টার দিকে তিনি ক্ষিপ্ত হয়ে এমপি ছানোয়ারকে ‘চড় ও ঘুষি’ মারেন বলে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কয়েকটি পত্রিকা ও অনলাইন পোর্টালে খবর প্রকাশিত হয়।

সে সময় উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সংসদ সদস‌্য সাংসদ ছানোয়ার হোসেন, অনুপম শাহজাহান জয় এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামসহ নেতা-কর্মীরা দলের সাধারণ সম্পাদককে স্বাগত জানাতে যমুনা রিসোর্টে উপস্থিত ছিলেন। মন্ত্রী রাত সাড়ে ৮টায় সেখানে পৌঁছানোর পর কর্মীরা স্লোগান ধরলে কাদের বিরক্ত হন এবং স্লোগান থামাতে বলেন।

রিসোর্টের ভেতরে যাওয়ার আধা ঘণ্টা পর ওবায়দুল কাদেরকে ক্ষিপ্ত হয়ে বেরিয়ে আসতে দেখা যায় এবং তখনই তিনি ঢাকার উদ্দেশে রওনা হন বলে আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান। তবে ভেতরে কী ঘটেছে, সে বিষয়ে মুখ খুলতে চাননি কেউ।

এ ঘটনার বিষয়ের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নাই, যদি এমনটা ঘটেই থাকে তা হলে তা অনাকাঙ্ক্ষিত।

যমুনা রিসোর্টে কী ঘটেছিল জানতে রোববার সকালে ওবায়দুল কাদেরের সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেন তার এপিএস আবদুল মতিন। মন্ত্রীর সঙ্গে কথা বলার জন‌্য পরে ফোন করার পরামর্শ দেন তিনি। মতিনকে টাঙ্গাইলের ঘটনা নিয়ে প্রশ্ন করলে বলেন, এ ধরনের কোনো ঘটনা ওখানে ঘটেনি, পত্রিকায় কেন লিখেছে জানি না।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মো. ছানোয়ার হোসেন,টাঙ্গাইল,ওবায়দুল কাদের,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist