নিজস্ব প্রতিবেদক

  ১৫ আগস্ট, ২০২০

বঙ্গবন্ধু ও স্বাধীনতা একই সূত্রে গাথা : সালমান এফ রহমান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোহার উপজেলা পরিষদ হলরুমে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় ভার্চুয়াল পদ্ধতিতে যোগ দেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির স্বাধীনতা একই সূত্রে গাথা অবিচ্ছেদ্য অংশ। বাঙালির পরাধীনতার শেকল ভাঙার স্বপ্ন বুননে ও মাথা উচুঁ করে দাঁড়াবার পথ তৈরিতে মহানায়কের ভূমিকায় যিনি কাজ করেছেন—তিনিই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বাংলা, বাঙালি ও স্বাধীনতার বরপুত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুকে অস্বীকার করে কখনও বাঙালি হওয়া হওয়া যায় না। জাতীয় শোক দিবসের আলোচনায় ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান এ কথা বলেন।

দোহার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী কমিশনার জ্যোতি বিকাশ চন্দ্র। উপস্থিত ছিলেন—দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, দোহার পৌরসভা, উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, দোহার থানা পুলিশ, অফিসার ও ইউপি চেয়ারম্যানরা ।

পিডিএসও/রাজু/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সালমান এফ রহমান,বঙ্গবন্ধু ও স্বাধীনতা,দোহার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close