আ.লীগের বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৩য় পর্ব শনিবার

প্রকাশ : ২৯ মে ২০২০, ১৭:৪৫ | আপডেট : ৩০ মে ২০২০, ১৩:২৩

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের সংকট মোকাবিলায় সরকার ও দলের কর্মকাণ্ড এবং করোনা পরবর্তী সময়ে করণীয় বিষয়ে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ আওয়ামী লীগ। ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ শিরোনামে এ লোচনা অনুষ্ঠানটি আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার হচ্ছে।

স্বাস্থ্যবিধি মেনে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু : বাস্তবতা ও চ্যালেঞ্জ শীর্ষক শিরোনামে ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’-এর তৃতীয় পর্ব হবে শনিবার রাত সাড়ে ৮টায়।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে থাকছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ও টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহাসানুল ইসলাম টিটু।

ফেসবুক কমেন্টের মাধ্যমে সাধারণ মানুষ সরাসরি তাদের প্রশ্নগুলো আলোচকদের কাছে তুলে ধরতে পারবেন। করোনা পরিস্থিতিতে সরকার ও আওয়ামী লীগের কর্মকাণ্ড নিয়ে তাদের ভাবনা ও প্রত্যাশা সরাসরি জানানোর সুযোগ সৃষ্টির জন্যই ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ নামে আলোচনা অনুষ্ঠানের উদ্যোগ বলে জানায় আওয়ামী লীগ।

পিডিএসও/হেলাল