reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জানুয়ারি, ২০২০

কাউন্সিলর প্রার্থীকে ফাঁদে ফেলে ৫ লাখ টাকা ছিনতাই

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে একজন কাউন্সিলর প্রার্থী ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া এক ব্যক্তির কাছ থেকে ভোটে জয়ের নিশ্চয়তার লোভে পড়ে পাঁচ লাখ টাকা খুইয়েছেন।

কাউন্সিলর প্রার্থী ইয়াসিন মোল্লা ঢাকা উত্তরের ৩০ নম্বর ওয়ার্ডে লাটিম প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি আদাবর থানা আওয়ামী লীগের সহসভাপতি। সেখানে দলসমর্থিত প্রার্থী থাকলেও ভোটের মাঠে আছেন তিনি। এ ঘটনায় তার ছেলে কাওসার মোল্লা বাদি হয়ে গত ২৪ জানুয়ারি অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, ২২ জানুয়ারি সকালে আদাবর থানার ওসির মোবাইল নম্বর থেকে কল করে ওসি পরিচয় দিয়ে ইয়াসিন মোল্লাকে ভোটে জেতাতে সহযোগিতার প্রস্তাব দেন একব্যক্তি। এজন্য তিনি একজন ম্যাজিস্ট্রেটের সঙ্গে কথা বলার পরামর্শ দিয়ে একটি মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলেন।

কিছুক্ষণ পর কথিত ম্যাজিস্ট্রেট ইয়াসিনকে কল করে নির্বাচনে জেতানোর আশ্বাস দিয়ে বিকাশের মাধ্যমে ১৫ লাখ টাকা পাঠাতে বলেন। এর মধ্যে এখন পাঁচ লাখ ও নির্বাচনের পর ১০ লাখ টাকা দিতে বলে। ইয়াসিন তাতে রাজি হয়ে ১২ দফায় পাঁচ লাখ টাকা বিকাশের মাধ্যমে পাঠায়। ওই দিন সন্ধ্যায় কথিত ম্যাজিস্ট্রেট আবারও ফোন করে ৩ লাখ ৩০ হাজার টাকা চায়। এতে সন্দেহ হলে ইয়াসিন ওসিকে ফোন করে বিষয়টি জানান।

আদাবর থানার ওসি কাজী শহিদুজ্জামান বলেন, ইয়াসিন মোল্লা প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে তাকে দ্রুত থানায় আসতে বলা হয়। তার ফোন নম্বর ক্লোন করে এ ঘটনা ঘটানো হয়ে থাকতে পারে। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেন জানান ওসি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছিনতাই,কাউন্সিলর প্রার্থী,ফাঁদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close