নিজস্ব প্রতিবেদক

  ২৫ জানুয়ারি, ২০২০

ইশরাকের ইশতেহার ঘোষণা ২৭ জানুয়ারি

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন ২৭ জানুয়ারি, সোমবার। গতকাল শুক্রবার সিটির ৪৬ নম্বর ওয়ার্ডের ফরিদাবাদ (জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম) মাদরাসায় জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ইশরাক হোসেন বলেন, ২৭ জানুয়ারি আমার নির্বাচনী ইশতেহারের দিন ঠিক করেছি। এ ছাড়া আমি যে প্রত্যেক দিন কথা বলছি, বক্তব্য দিচ্ছি, আমার প্রতিপক্ষের লোকরা বিন্দুমাত্র ধারণা রাখেন না। আমি প্রত্যেকদিনই ঢাকাবাসীর জন্য নানা পরিকল্পনা নিয়ে কথা বলছি।

তিনি বলেন, ১৩ বছর ধরে তাদের দল ক্ষমতায়, নয় বছর ধরে নগরের দায়িত্বে অথচ এখনো নগরের কোনো পরিবর্তন করতে পারেনি। আগামীতে আর কোনো পরিবর্তন করতে পারবে বলেও মনে হয় না। চারদিকে ধানের শীষের পক্ষে গণজোয়ার শুরু হয়েছে দাবি করে বলেন, দুঃশাসনের বিপক্ষে আপনারা আগামী পহেলা ফেব্রুয়ারি স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে যাবেন এবং ধানের শীষে ভোট দেবেন। বিএনপির বিজয় বানচাল করার কোনো ষড়যন্ত্র কখনোই সফল হবে না।

নির্বাচন কমিশনের কাছ থেকে আচরণবিধি লঙ্ঘনে কোনো নোটিস পেয়েছেন কি নাÑ এমন প্রশ্নে বিএনপির এই প্রার্থী বলেন, আমি এমন ধরনের কোনো নোটিস পাইনি। আমার আইনজীবী যারা কাজ করছেন, তাদের সঙ্গে আমার প্রতিনিয়ত যোগাযোগ হচ্ছে। সেখান থেকে জানতে পারছি এখন পর্যন্ত আমরা কোনো নোটিস পাইনি।

পরে ফরিদাবাদে দয়াল বাবা মোতালেব শাহের (রা.) মাজার জিয়ারত করে ১৫তম দিনের প্রচারণা শুরু করেন ইশরাক। সেখান থেকে পর্যায়ক্রমে ৪৫ ও ৪০ নম্বর ওয়ার্ড এবং ওয়ারী থানাধীন ৩৯ নম্বর ওয়ার্ডে প্রচারণা ও গণসংযোগ করে গোপীবাগ বাসভবনে এসে এ দিনের প্রচারণা শেষ করেন বিএনপির এই প্রার্থী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা দক্ষিণ সিটি,ইশরাক হোসেন,নির্বাচনী ইশতেহার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close