reporterঅনলাইন ডেস্ক
  ১৮ নভেম্বর, ২০১৯

মাকে নিয়ে থাকতে থানায় জিডি করলেন এরিক এরশাদ

প্রেসিডেন্ট পার্কের বাড়িতে মা বিদিশাকে নিয়ে থাকতে চেয়ে গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ। সোমবার সন্ধ্যায় এ জিডি করা হয়।

গুলশান থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

নজরুল ইসলাম জানান, এরিক তার মা বিদিশা ও নিজের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন। তার চাচাসহ (জিএম কাদের) কেউ যেন তাদের বিরক্ত না করে সে বিষয়গুলো জিডিতে উল্লেখ করেছেন এরিক এরশাদ।

গত ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর থেকে চাচা জিএম কাদেরের তত্ত্বাবধানে বাসার লোকজন এরিকের দেখাশোনা করতেন। অভিযোগ আছে, ঠিকমতো তার দেখভাল করতেন না তারা। জানা গেছে, গত বৃহস্পতিবার এরশাদের গাড়ির ড্রাইভার এরিককে গালিগালাজ করে ধাক্কা মারেন। এ সময় এরিক কাঁদতে কাঁদতে তার মা বিদিশাকে ফোন করে এখনই তার কাছে আসতে বলেন। ফোন পেয়ে প্রেসিডেন্ট পার্কে ছুটে যান বিদিশা।

তার আগে একটি সংবাদমাদ্যমকে এরিক বলেন, ‘মা বাবা ছাড়া অনেক কষ্ট। বাবা নেই, আমার তো এখন মা ছাড়া আপন আর কেউ নাই। যার মা নেই সেই বুঝে তার কি কষ্ট।’

তিনি আরও বলেন, ‘এতদিন আমি কেঁদে কেঁদে মাকে খুঁজেছি। কতবার চাচাকে (জিএম কাদের) বলেছি, আমার মাকে এনে দাও। আমি মার কাছে চলে যাবে। কিন্তু চাচা এনে দেয়নি।’

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এরিক এরশাদ,জিডি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close