নিজস্ব প্রতিবেদক

  ১৪ নভেম্বর, ২০১৯

পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে সব চেষ্টা চালাচ্ছে সরকার : কাদের

বাজারে পেঁয়াজের দাম ঊর্ধ্বগতি বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, চলতি মাসটা অপেক্ষা করুন, কমে যাবে। সরকার সব ধরনের প্রচেষ্টা করে যাচ্ছে। বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের মাঠ পরির্দশন করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বের প্রসঙ্গে কাদের বলেন, সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব সৃষ্টি হবে। প্রস্তুতি প্রায় শেষ দিকে। সম্মেলন ঘিরে সাজ সাজ রব তৈরি হয়েছে। স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলররা আছে। তারা নাম প্রস্তাব ও সমর্থন করবেন। সবকিছু অভ্যন্তরীণ গণতান্ত্রিক পদ্ধতিতে হবে।

তিনি আরো বলেন, সর্বোপরি আমাদের নেত্রী (শেখ হাসিনা) আছেন, তিনি হলেন সকলের অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন আমরা সেটাই ভালো মনে করব। সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে যেখানে থাকতে চায় এবং যাদের ক্লিন ইমেজ, সৎ, কর্মঠ, তাদের আনা হবে।

বিএনপির প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এখন কিছু করার নেই। নির্বাচন করে ব্যর্থ, আন্দোলন করে ব্যর্থ নেত্রী কারাগারে জবাব দিতে পারছে না। নেত্রীর জন্য একটা দৃশ্যমান মিছিল রাজপথে করতে পারেনি। কাজেই মির্জা ফখরুলের কথা মালার চাতুরি ছাড়া রাজনীতিতে আর কোনো সম্পদ নেই।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক খায়রুল ইসলাম জুয়েল, শেখ সোহের রানা টিপু, সাজ্জাদ সাকিব বাদশা, প্রমুখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,পেঁয়াজের দাম,সেচ্ছাসেবক লীগ,জাতীয় সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close