কার্যালয়ে বিপুল টাকা, অস্ত্র ও মদ

যুবলীগ নেতা জি কে শামীম ৭ দেহরক্ষীসহ আটক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৭ | আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৬

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকার প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের নিকেতনের ব্যবসায়িক কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‌্যাব। 

অভিযানের সময় তার কার্যালয় থেকে বিপুল পরিমাণ নগদ টাকা, অস্ত্র ও মদ উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার দুপুর থেকেই নিকেতনে তার অফিস ঘিরে রেখে অভিযান চালানো হচ্ছে। এ সময় শামীমসহ তার ৭ দেহরক্ষীকে আটক করা হয়েছে।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম খবরের সত্যতা নিশ্চিত করেছেন। শামীমের কাছ থেকে অত্যাধুনিক একটি আগ্নেয়াস্ত্র ও তার ৭ দেহরক্ষীর কাছ থেকে আরও ৭ টি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে।

এদিকে র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম শামীমের ওই কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন।

নিকেতন ৪ নম্বর রোডের ১১৪ নম্বর ভবনে জিকেবি কোম্পানি প্রাইভেট লিমিটেড শামীমের বাণিজ্যিক কার্যালয়। জি কে শামীম যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক। একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

এর আগে অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হয়েছেন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে ৭ দিনের রিমান্ডেও পেয়েছে পুলিশ।

পিডিএসও/তাজ