জাপা‌য় সমঝোতা

রওশন বি‌রোধীদ‌লীয় নেতা, জিএম কা‌দের চেয়ারম্যান

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৫ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩০

অনলাইন ডেস্ক
রওশন এরশাদ ও জিএম কা‌দের। ফাইল ছবি

রওশন এরশাদ সংস‌দের বি‌রোধীদ‌লীয় নেতা এবং জিএম কা‌দের জাতীয় পা‌র্টির চেয়ারম্যানের দা‌য়িত্ব পালন কর‌বেন বলে জানিয়েছেন দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা।

রোববার বেলা সাড়ে ১১টার দি‌কে বনানীর পার্টি অফিসে প্রেস ব্রিফিংয়ে তিনি এ ঘোষণা দেন। তবে রংপুর-৩ আসনের উপনির্বাচ‌নে প্রার্থী দেওয়ার ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানান।

এর আগে রাজধানীর বারিধারা ক্লাবে সমঝোতার লক্ষ্যে রওশন এরশাদ ও জিএম কাদের বলয়ের কয়েক নেতা দীর্ঘ বৈঠক করেছেন। বৈঠকে তারা একটি সমঝোতায় পৌঁছেন। 

এই সমঝোতা বৈঠকে জিএম কাদেরের পক্ষে ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। রওশন বলয়ের পক্ষে উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু এমপি, ফখরুল ইমাম এমপি, এসএম ফয়সল চিশতি ও সেলিম ওসমান এমপি।

বৈঠ‌ক সফল হ‌য়ে‌ছে জা‌নিয়ে দ‌লের প্রে‌সি‌ডিয়াম সদস্য এসএম ফয়সল চিশ‌তি ব‌লেন, ম্যাডাম রওশন এরশাদ ও জিএম কা‌দেরের যৌথ নেতৃ‌ত্বে জাতীয় পা‌র্টি প‌রিচা‌লিত হ‌বে। জাতীয় পা‌র্টির চলমান সংকট ‌নি‌য়ে আলোচনা শে‌ষে আমা‌দের ম‌ধ্যে সম‌ঝোতা হ‌য়ে‌ছে।

পিডিএসও/হেলাল