reporterঅনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট, ২০১৯

বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্র করছে : হানিফ

ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশে বিএনপির হাত ধরেই জঙ্গিবাদের উত্থান হয়েছে। যারা সিরিজ বোমা বিস্ফোরণ ঘটিয়েছিল সেই বিএনপি-জামায়াত এখনো তৎপর, তারা ষড়যন্ত্র করছে। জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্র রুখে দেবে আওয়ামী লীগ।

শনিবার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার বার্ষিকীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি এখনো ষড়যন্ত্রের পথ খুঁজছে। আমরা পরিষ্কারভাবে বলতে চাই, বাংলাদেশের মানুষ এ দেশে সন্ত্রাসবাদ দেখতে চায় না। জঙ্গিবাদ দেখতে চায় না। যেকোনো ষড়যন্ত্র ও অশুভ তৎপরতা জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে মোকাবিলা করা হবে।

তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশকে আবার পাকিস্তানের ধারায় ফিরিয়ে নেওয়ার জন্য ষড়যন্ত্র করা হয়েছে। তাই ২০০৪ সালের ২১ আগস্ট এবং ২০০৫ সালের ১৭ আগস্টের ন্যক্কারজনক এই বোমা হামলার পৃষ্ঠপোষকতা করে ছিল পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই।

মানববন্ধনে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবাশ্বের চৌধুরী, মহানগর দক্ষিণের সভাপতি দেবাশীষ বিশ্বাস, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাহবুব-উল আলম হানিফ,বিএনপি,ষড়যন্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close