খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন স্বজনরা

প্রকাশ : ০৬ আগস্ট ২০১৯, ২১:২৮

অনলাইন ডেস্ক

কারাবন্দি চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার সঙ্গে তারা দেখা করেন। পরিবারের সদস্যদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও মেয়ে জাহিয়া রহমান, বড় বোন সেলিমা ইসলাম, ভাবি কানিজ ফাতেমা ও ভাগনে অভিক এস্কান্দার। হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের সদস্যদের দেখা করার কথা ছিল। দেখা করেছেন কিনা জানি না।’

এর আগে গত ৪ আগস্ট লন্ডন থেকে ঢাকায় আসেন শর্মিলা রহমান ও মেয়ে জাহিয়া রহমান। ঢাকায় এসেই শর্মিলা রহমান শাশুডি খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চান আদালত কৃর্তপক্ষের কাছে। অনুমতি পেয়ে আজকে তারা দেখা করতে যান।

প্রসঙ্গত, গত ১ এপ্রিল থেকে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিএসএমএমইউ রাখা হয়েছে। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত হয়ে গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন খালেদা জিয়া। এ সময়ের মধ্যে তাকে চিকিৎসার জন্য তিনবার বিএসএমএমইউতে আনা হয়।

পিডিএসও/রি.মা