শেখ হাসিনা নয়, আগে ফখরুল ও মওদুদের পদত্যাগ করা উচিত

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ২০:১৮

নিউজ ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখে বিএনপির নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে, তারা সরকারের উন্নয়ন সহ্য করতে পারছে না। তা না হলে তারা রোহিঙ্গা ইস্যুতে বিএনপির নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মওদুদ আহম্মদ বিভিন্ন সময় বিভ্রান্তিমুলক বক্তব্য দিতেন না।

তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। দেশের এত উন্নয়নের পরেও যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ করতে বলেন, আসলে তাদের সকল ব্যর্থতার জন্য দল থেকে পদত্যগ করা দরকার। কারণ, তারা (বিএনপি) ক্ষমতায় থেকে দুর্নীতি করে নিজেদের আখের গুছিয়ে নিয়েছেন।

রোববার তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষীক সম্মেলনে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

তিনি বলেন, ৭১ সালে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তারা টিকতে পারে নাই, আজও পারবে না। এ জন্য সকল নেতা কর্মীকে ঐক্য বদ্ধ থাকতে হবে। কারণ ষড়যন্ত্রকারীরা বসে নেই তারা বসে থাকে না। তাই শক্ত হাতে ষড়যন্ত্র রুখে দিতে হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এড রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, দপ্তর সম্পাদক তহিদুর রহমান টুটুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পিডিএসও/রি.মা