reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুলাই, ২০১৯

রহস্য খুলতে আসছেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বিভিন্ন বাড়ি গিয়ে দরজায় কড়া নেড়েছিলেন। এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছিল। অনেকেই বলেছিলন, কী করতে চলেছেন তিনি। সেই রহস্য এবার খুলবেন সোহেল তাজ নিজেই। এ বিষয়ে বিস্তারিত তথ্য বা এর বিষয়বস্তু জানাতে সংবাদ সম্মেলনে আসছেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সোমবার একটি ভিডিও পোস্টের মাধ্যমে সোহেল তাজ বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, আসসালামু আলাইকুম। সবাইকে শুভেচ্ছা। আপনাদের তো স্মরণ আছে, আমি ফেসবুক পেজে একটি টিজার ছেড়েছিলাম। সেই টিজারে আপনাদের দরজায় কড়া নাড়ছিলাম এবং আমি বলেছিলাম, খুব শিগগিরই আপনাদের এর বিষয়বস্তুটা জানাবো। আজ আমি একটি সুখবর নিয়ে এসেছি। আমি প্রস্তুত আপনাদের বিষয়বস্তুটা জানানোর জন্য। আগামী ১৮ তারিখে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়বস্তু সমস্তকিছু আপনাদের সামনে তুলে ধরব।

সাবেক এই প্রতিমন্ত্রী আরো বলেন, আমি এটুকু আপনাদের বলব, আমি যে কাজই করি না কেন, সমাজ ও মানুষের কল্যাণেই করব। একটি সোনার বাংলা গড়ার জন্য, সোনার মানুষ তৈরি করা জন্য কাজ করে যাব। আপনাদের সবাইকে আমি আমন্ত্রণ জানাচ্ছি, ১৮ তারিখ আপনারা এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

দরজায় কড়া নাড়ার ওই টিজারটি গত ৩ এপ্রিল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছিলেন সোহেল তাজ। সেখানে দেখা যায়, মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি বাড়ি গিয়ে দরজায় কড়া নাড়ছেন। ভিডিওটিতে বিস্তারিত আর কিছু না থাকায় প্রশ্ন উঠেছিল কী করতে চাচ্ছেন সোহেল তাজ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সোহেল তাজ,ভিডিওবার্তা,সংবাদ সম্মেলন,রহস্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close