reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুলাই, ২০১৯

এরশাদের মরদেহ জাপার কার্যালয়ে থাকবে ৩ ঘণ্টা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ আজ সোমবার কাকরাইলস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনা হবে। এখানে বেলা ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পার্টির নেতাকর্মী ও সর্বসাধারণের দেখার জন্য রাখা হবে।

জাতীয় পার্টির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে এরশাদের দ্বিতীয় জানাজা আজ সকাল সাড়ে ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে তার মরদেহ কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ১২টা থেকে ৩টা পর্যন্ত সর্বসাধারণের দেখার জন্য রাখা হবে। এরপর বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে হবে তার তৃতীয় জানাজা। জানাজা শেষে তার মরদেহ পুনরায় সিএমএইচের হিমঘরে রাখা হবে।

তৃতীয় দিন মঙ্গলবার সকালে হেলিকপ্টারযোগে তার মরদেহ রংপুরে নিয়ে যাওয়া হবে। সকাল সাড়ে ১০টায় রংপুর ঈদগাহ মাঠে তার শেষ জানাজা হবে। জানাজা শেষে তার মরদেহ আবার হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে এসে বাদ জোহর সেনা কবরস্থানে দাফন করা হবে। তার প্রথম নামাজে জানাজা গতকাল বাদ জোহর ঢাকা সেনানিবাস কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হয়।

এদিকে প্রয়াত এরশাদের জন্য জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে একটি শোক বই খোলা হয়েছে। ১৮ জুলাই পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শোক বই খোলা থাকবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাপা,এরশাদ,নামাজে জানাজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close