ইভিএম নিয়ে আর প্রশ্ন তুলবে না বিএনপি : তথ্যমন্ত্রী

প্রকাশ : ২৫ জুন ২০১৯, ১৯:৪০

অনলাইন ডেস্ক

বগুড়া-৬ আসনে উপনির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণের মাধমে নির্বাচনে বিজয়ী হওয়ায় বিএনপি ইভিএম নিয়ে আর কোনো প্রশ্ন তুলবে না বলে আশা প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

একই সঙ্গে বগুড়া-৬ আসনে নির্বাচনে অংশগ্রহণ ও জয়লাভ করায় বিএনপিকে অভিনন্দন জানিয়েছেন তিনি। মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচাস্থ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ইভিএমের মাধ্যমে সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। বগুড়া-৬ আসনের উপনির্বাচনে তা আবারও প্রমাণ হয়েছে। সেখানে বিএনপির প্রার্থী বেশ ভালো ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা জানেন, শুরু থেকেই বিএনপি ইভিএমের বিরোধিতা করেছে। অথচ সেই ইভিএমের ভোটেই তারা বড় ব্যবধানে জয়লাভ করেছে।গতকাল সোমবার বগুড়া-৬ (সদর) উপনির্বাচনে বিপুল ব্যবধানে ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মাদ সিরাজ নির্বাচিত হয়েছেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ভারতে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) দেখানোর জন্য শুধু চেষ্টা করছি, তা নয়। সরকারি সব আয়োজন শেষ হয়েছে। সমগ্র ভারতবর্ষে বিনা ফিতে বাংলাদেশ টেলিভিশন দেখা যাবে।

পিডিএসও/তাজ