reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০১৯

ছাত্রলীগের নতুন কমিটি

তুষারকে প্রত্যয়ন করলো স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ

ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদপ্রাপ্ত মাহমুদুল হাসান তুুুুষারকে বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শের কর্মী হিসেবে প্রত্যয়ন দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এএফ রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তুষার কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি হওয়ার পর ছাত্রলীগের পদবঞ্চিতরা তার বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী আদর্শ ধারণ করার অভিযোগ আনেন। তারা তুষারের বিরুদ্ধে চট্টগ্রাম কলেজে অধ্যয়নকালীন শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত থাকার অভিযোগ করে।

যার পরিপ্রেক্ষিতে ছাত্রলীগের সভাপতি রেজোওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সংবাদ সম্মেলনে অভিযুক্ত নেতাদের নিজের স্বপক্ষে প্রমাণ দেখাতে না পারলে পদশূন্য করার ঘোষণা দেন।

এ বিষয়ে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক এক প্রত্যয়নপত্রে তুষারকে ছাত্রলীগের ত্যাগ কর্মী অভহিত করে বলেন, ‘২০০৯-১০ শিক্ষাবর্ষে মাহমুদুল হাসান তুষার চট্টগ্রাম কলেজের এইচএসসি ‘চ’ শাখার ছাত্র ছিলেন। কলেজে অধ্যয়নকালে ছাত্রলীগের সব কার্যক্রমে অংশ নেন। সে ছাত্রলীগের দুর্দিনের কর্মী।’

সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. শাহজাহান, যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ম-সম্পাদক ও সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক রেজাউল করিম তুষারকে আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রত্যয়নপত্র দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার পক্ষে স্ট্যাটাস দিয়েছেন চট্টগ্রামের ছাত্রলীগের নেতাকর্মীরা।’

এ বিষয়ে মাহমুদুল হাসান তুষার প্রতিদিনের সংবাদকে বলেন , আমার ২৬ বছরের জীবনের ১০ বছর ধরে ছাত্রলীগের রাজনীতি করি। দলের দুর্দিনে ভূমিকা রেখেছি। একটি হল ইউনিটের সাধারণ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছি। একটি চক্র পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে। আমি সংগঠনের কাছে সব প্রমাণাদি তুলে ধরবো।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাত্রলীগ,কমিটি,সহ-সভাপতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close