ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন মহিউদ্দিন

প্রকাশ : ১৪ মে ২০১৯, ১৯:৩৮ | আপডেট : ১৪ মে ২০১৯, ২০:৩৪

বদরুল আলম মজুমদার

বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর কমিটির সাবেক সফল সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল সোমবার বাংলাদেশ ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। তরুণ ও জনপ্রিয় ছাত্রনেতা মহিউদ্দিন আহম্মেদ নতুন কমিটির একজন প্রভাবশালী যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ঢাকা মহানগর উত্তর কমিটির অনেকেই তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মহিউদ্দিন ছাত্র জীবনের শুরুতে ক্যান্টনমেন্টের একটি স্কুল ইউনিট থেকে দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেন। পরে তিনি ক্যান্টনমেন্ট থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। এছাড়া সদ্য বিদায়ী ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ কমিটির একজন দক্ষ সংগঠক ও সফল সাধারণ সম্পাদক হিসেবে নিজেকে মেলে ধরতেও সক্ষম হন।

গোপালগঞ্জের কোটালিপাড়ার অধিবাসী মহিউদ্দিন একজন পরিচ্ছন্ন ছাত্রনেতা হিসেবে এরইমধ্যে সকলের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। ঢাকা উত্তর ছাত্রলীগ কমিটির জনপ্রিয় সংগঠক হিসেবে দক্ষতার পরিচয় দেয়ায় তাকে আবারো পুরস্কৃত করা হয়েছে বলে জানিয়েছেন তার সময়ের কমিটির কয়েকজন সাবেক ছাত্রনেতা। তিনি বর্তমানে উত্তরার বিজিএমইএ ইউনিভার্সিটির একজন নিয়মিত ছাত্র।  

নিজের রাজনৈতিক ক্যারিয়ার বিষয়ে মহিউদ্দিন এ প্রতিবেদককে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন সেবক হিসেবে আমি নিজেকে ধন্য মনে করছি। এ সংগঠনের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার ইমেজ ধরে রাখতে আগে যেভাবে অগ্রভাগে ছিলাম ভবিষ্যতেও সেই ধারা বজায় রাখতে নিজেকে মেলে ধরতে সদা সচেষ্ট থাকবো। ছাত্রলীগের বর্তমান নেতৃত্ব আমার ওপর আস্থা রাখায় আমি ব্যাক্তিগতভাবে তাদের ধন্যবাদ জানাচ্ছি। 

পিডিএসও/তাজ