reporterঅনলাইন ডেস্ক
  ২৮ এপ্রিল, ২০১৯

মর্নিং ওয়াক শুরু করেছেন ওবায়দুল কাদের

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। নিয়মিত প্রাতঃভ্রমণে (মর্নিং ওয়াক) বের হচ্ছেন তিনি। রোববার সকালেও তিনি হাঁটাহাঁটি করেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার সকালে তিনি নিজের ফেসবুক পেজে ওবায়দুল কাদেরের প্রাতঃভ্রমণের একটি ভিডিও পোস্ট করেছেন।

এতে দেখা যায়, ওবায়দুল কাদের অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। স্বাভাবিকভাবে হাঁটতে পারছেন। এ সময় সেতুমন্ত্রীর সঙ্গে একজন বিদেশি নাগরিককে হাঁটতে দেখা গেছে।

গত ৪ মার্চ ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

প্রসঙ্গত, গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক ধরা পড়ে। উপমহাদেশের বিখ্যাত হৃদরোগ চিকিৎসক দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য পর দিনই তাকে সিঙ্গাপুর নেয়া হয়।

গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। বর্তমানে সুস্থ হয়ে উঠছেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন : ওবায়দুল কাদের মর্নিং ওয়াক

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,মর্নিং ওয়াক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close