বদরুল আলম মজুমদার

  ১৩ এপ্রিল, ২০১৯

বিমানবন্দরে সাহারা খাতুনকে ফুল দিয়ে বরণ

মার্কিন যুক্তরাষ্ট্রে টানা ১১ দিনের সফর শেষে শনিবার সকাল সাড়ে ৮টায় শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এ্যাড. সাহারা খাতুন এমপি। দীর্ঘ সফর শেষে স্থানীয় এমপির আগমন উপলক্ষ্যে এই আসনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ভোর থেকে বিমান বন্দরে জমায়েত হতে থাকেন।

প্রিয় নেত্রীর উপস্থিতিতে সকাল থেকেই বিমানবন্দরের ভি আই পি গেইটে অবস্থান নেন নেতারা। এসময় উপস্থিত সবাইকে নিয়ে উত্তরা ১ নং ওর্য়াডের কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য আফসার উদ্দিন খান সাহারা খাতুনকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, উত্তরা ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান, উত্তরা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক স্বপন আকন্দসহ দক্ষিনখান থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিমান থেকে নেমে উপস্থিত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে সাহারা খাতুন বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে চলছি। প্রধানমন্ত্রী আমাকে পূর্বে যেভাবে দিকনির্দেশনা দিয়েছিলেন আমি সেভাবে দায়িত্বগুলো পালন করেছি এবং ভবিষ্যতেও নেত্রী আমাকে যেভাবে দিক নির্দেশনা দিবেন আমি সেভাবেই কার্যক্রম চালিয়ে যাব ইনশাআল্লাহ।

এরপরে ক্লান্ত স্বরে তিনি নেতাদের বলেন, আপনারা জানেন গত তিন দিন প্লেনে থাকার পর মাত্র এসে নামলাম। বড্ড ক্লান্ত থাকার কারণে আপনাদেরকে বেশি সময় দিতে পারলাম না বলে কেউ মন খারাপ করবেন না । আজ বিকেলেই আমার কার্যালয়ে আপনাদের সাথে একত্রিত হবো ইনশাল্লাহ। পরে, উপস্থিত নেতাকর্মীরা গাড়ি বহর নিয়ে সাহারা খাতুনের উত্তরাস্থ বাসভবনের দিকে রওয়ান হন।

এসময় সাহারা খাতুনের সফরসঙ্গী হিসেবে সাথে ছিলেন যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাহারা খাতুন,বিমানবন্দর,ফুল,বরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close