অস্ত্রোপচার সফল

ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে

প্রকাশ | ২১ মার্চ ২০১৯, ১৯:২২ | আপডেট: ২২ মার্চ ২০১৯, ১২:০৯

অনলাইন ডেস্ক

সফল বাইপাস সার্জারির পর স্বাস্থ্যের উন্নতি হয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের। তিনি ভালো আছেন।

বৃহস্পতিবার বিকালে সিঙ্গাপুরে ওবায়দুল কাদের এমপির চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী এ তথ্য জানান। 

ডা. রিজভী জানান, কাদেরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে আগামী সপ্তাহের মাঝামাঝি তাকে কেবিনে স্থানান্তরে আশাবাদী চিকিৎসকরা। এর আগে গতকাল বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

এ সময় হাসপাতাল লবিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম, কাদেরের ছোটভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মীর্জা।

আরও উপস্থিত ছিলেন জাতীয় হৃদরোগ হাসপাতাল ঢাকার সহকারী অধ্যাপক ডা. আশরাফুল হক সিয়াম, ঢাকার নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, আওয়ামী লীগ দফতর উপকমিটির সদস্য ইস্কান্দার মীর্জা শামীম, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ কাদেরের পরিবারের সদস্যরা ও সিঙ্গাপুরের বাংলাদেশ কমিউনিটি নেতারা।

পিডিএসও/তাজ