reporterঅনলাইন ডেস্ক
  ০৮ মার্চ, ২০১৯

সুলতান মনসুর জনগণের সঙ্গে প্রতারণা করেছেন : ফখরুল

সুলতান মোহাম্মদ মনসুর সংসদে যোগ দিয়ে জনগণের সামনে নিজেকে ছোট এবং জাতির সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন তিনি। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা দল এ মানবন্ধনের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, সুলতান মনসুরকে তার দল গণফোরাম ও ঐক্যফ্রন্ট বহিষ্কার করেছে। তিনি নিজেকে জনগণের সামনে অত্যন্ত ক্ষুদ্র করে ফেলেছেন। জনগণের প্রতিনিধিহীন একটি পার্লামেন্টে গিয়ে তিনি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন।

সুলতান মনসুরের সংসদে যোগ দেওয়ার কারণে ঐক্যফ্রন্টে কোনো প্রভাব পড়বে কি না- জানতে চাইলে তিনি বলেন, সুলতান মনসুর ঐক্যফ্রন্টের গুরুত্বপূর্ণ কেউ নন। ঐক্যফ্রন্টের সবাই একমত যে, তিনি গর্হিত কাজ করেছেন। এজন্য তাকে বহিষ্কার করা হয়েছে।

বিএনপির সংসদে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে কি না- এ প্রশ্নে মির্জা ফখরুল বলেন, এগুলো গুজব। বিএনপির সংসদে অংশ না নেওয়ার সিদ্ধান্ত হয়ে গেছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের হয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত হন সুলতান মনসুর। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে তিনি সংসদ অধিবেশনে যোগ দেন। জোট ও দলের নির্দেশ অমান্য করে শপথ নেওয়ায় গণফোরাম ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে তাকে বহিষ্কার করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুলতান মনসুল,বিএনপি,গণফোরাম,জাতীয় ঐক্যফ্রন্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close