reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০১৯

ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত

ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রস্তুত রয়েছে এয়ার অ্যাম্বুলেন্স। দ্রুত সময়ের মধ্যে স্থানান্তরের জন্য সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকদের জানানো হয়েছে।

এর আগে দুপুর দেড়টায় ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে পৌঁছান দেবী শেঠি। অবস্থা পর্যবেক্ষণের পর ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়ার পরামর্শ দেন তিনি। ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে স্থানান্তর করার জন্য ইতোমধ্যে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে থাকা তার সকল তল্পিতল্পা গুছানো হয়। অর্থাৎ সিঙ্গাপুর নেওয়ার প্রস্তুতি সম্পন্ন ছিল।

এর আগে সোমবার দুপুরে শাহজালাল বিমানবন্দরে ডা. শেঠি পৌঁছালে তাকে স্বাগত জানান বিএসএমএমইউর প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিটেশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোজাফফর আহমেদ। এদিকে সোমবার সকালে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ জানিয়েছিলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,সিঙ্গাপুর,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close