তারেকের উদ্দেশে যা বললেন ডা. জাফরুল্লাহ

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৪

অনলাইন ডেস্ক
ama ami

যুক্তরাজ্যে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কর্মকাণ্ডের সমালোচনা করলেন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এক মানববন্ধনে তারেকের উদ্দেশে কিছু পরামর্শও দেন জাফরুল্লাহ।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আপনি (তারেক রহমান) লন্ডনে বসে স্কাইপিতে কথা বলবেন ঠিক আছে। তবে সিনিয়র নেতাদের সঙ্গে বসেন। তা না হলে ভুল ভ্রান্তি হবে। আপনি ভবিষ্যতের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীদের ধৈর্য ধরতে হবে। রিজভীর মাধ্যমে মিটিং না করে সিনিয়র নেতাদের ডাকেন। আপনি আরেকজন রিজভী হয়ে যাবেন না।’

ঐক্যফ্রন্ট করে বিএনপি ‘লাভবান হয়েছে’’ মন্তব্য করে ডা. জাফরুল্লাহ বলেন, ‘ঐক্যফ্রন্ট বিএনপিকে নতুন জীবন দিয়েছে। ঐক্যফ্রন্ট না হলে তারা রাস্তায় বের হতো পারতো না। ড. কামাল হোসেন সব ধরনের চেষ্টা করেছেন। তবে শেখ হাসিনা কথার বরখেলাপ করেছেন। তিনি কোনো কথা রাখেননি।

মানববন্ধনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি নেতাকর্মীদের রাজপথে নামার পরামর্শ দেন জাফরুল্লাহ। তিনি বলেন, ‘আগামীতে প্রত্যেক দিন মিছিল করেন। রাস্তায় থাকেন। ব্যারিস্টার মওদুদ-মোশাররফ হোসেন রাস্তায় আসেন।’ টানা ১৭ দিন মাঠে থাকলে খালেদা জিয়ার মুক্তি অবশ্যই হবে বলে মন্তব্য করেন এই নেতা।

পিডিএসও/রি.মা