বদরুল আলম মজুমদার

  ০১ ফেব্রুয়ারি, ২০১৯

যুবরাজে জমবে ৫৪নং ওয়ার্ড নির্বাচন

‘যুবরাজে জমবে নির্বাচন’ রাজধানী তুরাগে ৫৪নং ওয়ার্ডের একজন ভোটার এভাবেই কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেন যুবরাজ সম্পর্কে নিজের অভিব্যক্তি জানিয়েছেন। তার সঙ্গে কথা বলে জানা যায়, তুরাগের হরিমাপুর ইউনিয়ন পরিষদ ভেঙে নতুন যে ৪টি ওয়ার্ড হয়েছে এরমধ্যে ৫৪নং ওয়ার্ডের নির্বাচনের হিসাবটি খুবই জটিল। এখানে সাবেক ঢাকা জেলা পরিষদ সদস্য ও ব্যবসায়ী নেতা যুবরাজ নির্বাচন করতে আসায় এবারের নির্বাচনটি ওয়ার্ডবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ।

কারণ হিসেবে তিনি বলছেন, প্রার্থী হিসেবে যুবরাজ একজন শক্তিশালী প্রার্থী। তিনি আগে এ ওয়ার্ডের ইউপি মেম্বার ছিলেন। তাছাড়া উত্তরার ব্যবসায়ী সমাজে তার রয়েছে গ্রহণযোগ্য ইমেজ। বর্তমান মেয়র প্রার্থীসহ আওয়ামী লীগের হাইকমান্ডের সঙ্গে উনার যা যোগাযোগ বা দহরম আছে তাতে তিনি নির্বাচিত হতে পারলে এলাকার জন্য ভালো হবে। এমন বিষয়টি উপলব্ধিতে এনে এলাকার সিংহভাগ তরুণ ভোটার এখন তারপক্ষে মাঠে নেমেছেন।

এর বাইরে ওয়ার্ডের অনেকেই বলছেন, তরুণ নেতা যুবরাজের সঙ্গে অন্য যারা দলীয় নমিনেশনের জন্য কাজ করছেন তারা দীর্ঘদিন এ এলাকায় জনপ্রিতিনিধিত্ব করেছেন। তাদের কার্জকর্ম সম্পর্কে সবাই প্রায় অবগত। তাই নতুন প্রার্থীর ব্যাপারটিতে ভোটারদের মাঝে বেশি আগ্রহ লক্ষ্য গেছে। এমন বিবেচনায় স্থানীয় তরুণ নেতারা বলছেন, একজন আদর্শ প্রার্থী হিসেবে যুবরাজ যথেষ্ট ভালো করার সম্ভাবনা রয়েছে। তাই দল যদি তাকে নমিনেশন দেয়, তিনি এ ওয়ার্ডে একটি কার্যকর ও গুরুত্বপূর্ণ গুণগত পরিবর্তন আনতে সক্ষম হবেন। এ বিষয়ে তরুণ প্রার্থী যুবরাজও কথা বলেছেন অভিন্ন সুরে।

তিনি প্রতিদিনের সংবাদকে বলেন, আমি এলাকার কাউন্সিলর নির্বাচিত হতে পারলে অন্য অনেকের চেয়ে উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বেশি সক্রিয় থাকতে পারবো। কারণ হিসেবে তিনি বলেন, আওয়ামী লীগের সিনিয়র অনেকের সঙ্গে ব্যক্তিগত যোগাযোগ ও বর্তমান মেয়রের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে তার মুখ উজ্জ্বল করতে সবরকম ভালো কাজই করতে উৎসাহী হবো, ইনশাআল্লাহ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওয়ার্ড নির্বাচন,যুবরাজ,জাহাঙ্গীর হোসেন যুবরাজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close