reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০১৯

শপথ নেবে না ও চা চক্রেও যাবে না ঐক্যফন্ট নেতারা

প্রধানমন্ত্রীর চা চক্রে যাচ্ছে না জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। সেইসঙ্গে গণফোরামের নির্বাচিত দুই সংসদ সদস্য শপথ নেবেন না বলে জানানো হয়েছে। এ জোটের পক্ষ থেকে নতুন কর্মসূচিও ঘোষণা করা হয়েছে।
ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।
রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে বিকেলে সাড়ে ৪টায় বৈঠক শুরু হয়।
বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘৩০ ডিসেম্বর ভোট ডাকাতির প্রতিবাদে আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে কালো পতাকা প্রদর্শন করা হবে। এছাড়া ২৪ ফেব্রুয়ারি প্রার্থীদের নিয়ে গণশুনানি হবে। গণশুনানির সময় এবং স্থান পরে জানিয়ে দেওয়া হবে।
একই বৈঠকে গণফোরামের নির্বাচিত দুজন সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন না বলে জানিয়েছেন ড. কামাল হোসেন। তিনি বলেন, আমরা আমাদের দলীয় সিদ্ধান্ত আগেই জানিয়েছি। গণফোরাম থেকে নির্বাচিত দুজন সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন না।
এদিকে, শপথ নেওয়ার বিষয়ে সুলতান মনসুর বলেছেন, গণফোরাম শপথের বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নেবে। আর নেতিবাচক সিদ্ধান্ত নিলেও আমি শপথ নেওয়ার সিদ্ধান্তে অনঢ় থাকব। এক্ষেত্রে প্রয়োজনে দলীয় সিদ্ধান্ত অমান্য করব। এক্ষেত্রে আওয়ামী লীগ যদি আমাকে ডাকে তাহলে তা চিন্তা করব। কারণ আমাকে তো আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়নি।
পিডিএসও/তাজ
প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চা চক্র,জাতীয় ঐক্যফ্রন্ট,শপথ নেবেন না
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close