reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০১৯

সংসদ বসার আগে বিএনপির মানববন্ধন

একাদশ জাতীয় সংসদ অধিবেশনের প্রতিবাদে আজ বুধবার মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি। জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ১১টা থেকে মানববন্ধন করে দলটি।

এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ৮ ফেব্রুয়ারি দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চায় দলটি।

মানববন্ধনে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আতাউর রহমান ঢালী, সাংবাদিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

দলটির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মঙ্গলবার নয়াপল্টনে দলের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আজকের এই কর্মসূচি ঘোষণা করেন।

গত ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোট নেওয়া হয়। নির্বাচনে বিপুল বিজয় পায় আওয়ামী লীগ। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীরা পান মাত্র ৮টি আসন। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট এ নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে। তারা নির্বাচন বাতিল ও নতুন করে ভোটগ্রহণের দাবি জানায়। ঐক্যফ্রন্ট ও বিএনপির আট বিজয়ী প্রার্থী এখনো শপথ নেননি। নির্বাচিত অন্যরা ইতোমধ্যে শপথ নিয়েছেন এবং মন্ত্রিসভাও গঠন করা হয়েছে। আর আজ বেলা ৩টায় বসছে সংসদের প্রথম অধিবেশন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানববন্ধন,বিএনপি,অধিবেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close