নিজস্ব প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০১৯

এবার ৫১ নং ওয়ার্ডে নির্বাচন করবেন মামুন সরকার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১ নং ওয়ার্ডে নির্বাচন করতে চান ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রভাবশালী সাংগঠনিক সম্পাদক মামুন সরকার।

সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে তিনি উত্তরা ১ নং ওয়ার্ড থেকে নির্বাচন করতে চাইলেও সে সময় দলীয় নমিনেশন না পেয়ে শেষ পর্যন্ত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েন। কিন্তু দলীয় প্রার্থীর বাইরে গিয়ে নির্বাচন করার বিষয়ে তখন অনেক পানি ঘোলা হলেও শেষ পর্যন্ত চুপই থেকেছেন এ যুবনেতা।

তবে এবার ঠিক পাশের ওয়ার্ডে আটঘাট বেঁধেই নির্বাচনের মাঠে আছেন তিনি। এখন পর্যন্ত দলীয় নমিনেশন পাওয়ার ব্যপারে সবার থেকেই এগিয়ে আছেন বলে শোনা যাচ্ছে। স্থানীয় এমপি এ্যাড. সাহারা খাতুনও এবার তাকে নির্বাচন করার জন্য সবুজ সংকেত দিয়েছেন বলে জানিয়েছেন তার নেতাকর্মীরা।

আগামী মাসের ২৮ তারিখ উত্তর সিটির উপনির্বাচন হওয়ার কথা রয়েছে। সব ঠিক থাকলে মামুন সরকার এবার ৫১নং ওর্য়াড থেকে নির্বাচন করার জন্য প্রস্তুত। এজন্য নির্বাচন সংক্রান্ত যাবতীয় কাজও ইতিমধ্যে গুছিয়ে নিচ্ছেন।

এ বিষয়ে মামুন সরকার বলেন, আমি এবার ৫১ নং ওয়ার্ড থেকে নির্বাচন করবো। দলের পক্ষ থেকে আমাকে প্রস্তুতি নিতে বলা হয়েছে। এর আগেও উত্তরার অধিকাংশ নেতাকর্মীরা এবং সমাজের বিশিষ্ট ব্যক্তিরা আমাকে কাউন্সিলর হিসেবে দেখতে চেয়েছিল। আসলে তাদের চাওয়া থেকেই আমি শেষ পর্যন্ত নির্বাচনে ছিলাম। আশা করি, এবার সকলের প্রত্যাশা পূরণ করতে পারবো।

রাজধানী উত্তরার ১১,১২,১৩,১৪ নং সেক্টর নিয়ে এ ওয়ার্ডটি ঘঠিত। এ ওয়ার্ডে সমাজের উচ্চশ্রেণির ভোটার যেমন আছে তেমনি কিছু নিম্ন শ্রেণির ভোটারদের ভোট জয় পরাজয়ে মুল ভুমিকা রাখতে পারে। মামুন সরকারের অনুসারী নেতাদের মতে, বৃহত্তর উত্তরায় পরিচ্ছন্ন, সকলের নিকট স্বজ্জন ব্যক্তি হিসেবে তিনি সবার সাড়া পাবেন।

এছাড়া এ ওয়ার্ডে অন্য যারা নির্বাচন করতে চান তাদের মধ্য থেকে অধিক জনপ্রিয় এবং ঢাকা উত্তর সিটির এলাকায় পরিচ্ছন্ন যুবনেতা হিসেবে সকলের প্রিয়ভাজন। আশা করি, দল মনোনয়ন দিলে মামুন সরকার এ ওয়ার্ডে বিপুল ভোটে জয় লাভ করতে পারবেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাউন্সিলর,ঢাকা উত্তর সিটি,মামুন সরকার,৫১ নং ওয়ার্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close